মুন্সিগঞ্জে বসতঘরে লাগা আগুনে পুড়ে দেবর-ভাবির মৃত্যু

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের লৌহজংয়ে অগ্নিকাণ্ডে দুই জনের মৃত্যু হয়েছে। রোববার (৩০ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার বৌলতলী ইউনিয়নের কাজিপাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ইমরান হোসেন (২৬) ও নাছরিন আক্তার (২৩)। সম্পর্কে তারা ভাবি ও দেবর বলে জানা গেছে। ফায়ার সার্ভিসের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে কাজিরপাড়া গ্রামের নূর ইসলামের বসতঘরে আগুনের লেলিহান শিখা দেখতে পায় স্থানীয়রা। এ সময় ঘরে অবস্থান করা ইমরান ও নাছরিন ঘরের ভেতরেই দগ্ধ হন।

আগুন দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণের পর সেখান থেকে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

মুন্সিগঞ্জ লৌহজং উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল মতিন জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। তবে প্রত্যন্ত ওই জায়গাটিতে রাস্তা না থাকায় নৌকাযোগে ঘটনাস্থলে পৌঁছাতে আমাদের কিছুটা বিলম্ব হয়েছে। প্রায় ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ সময় দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বসতঘরে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি আমরা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply