নরসিংদীতে ‘ককটেলসহ’ জামায়াতের ৬ নেতা আটক

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর শিবপুরের পুটিয়া এলাকা থেকে জামায়াতের ৬ নেতাকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ১৫টি ককটেল জব্দ করা হয়েছে বলে জানিয়েছে ডিবি পুলিশ। রোববার (৩০ জুলাই) বিকাল ৫টার দিকে উপজেলার পুটিয়া ইউনিয়নের ত্রিমোনী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জয়নাল আবেদীন (৬২), মো. আব্দুল মান্নান (৬৩), কাজী নুর মোহাম্মদ (৪৪), মো. জসীম উদ্দীন ভুইয়া (৫২), মো. ফেরদৌস আহমেদ (৪২) এবং মো. নাজির উদ্দিন ভুইয়া (৪৮)। তারা বিভিন্ন শাখার জামায়াতের নেতা-কর্মী।

এর আগে, গত শুক্রবার রাতে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের গাবতলী এলাকা থেকে নারীসহ চার জামায়াতের নেতাকে গ্রেফতার করে পুলিশ।

নরসিংদী জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা খোকন চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, দেশকে অস্থিতিশীল করতে ও নাশকতামূলক কর্মকাণ্ড চালাতে আজ রোববার বিকাল ৫টার দিকে শিবপুর উপজেলার পুঠিয়া ইউনিয়নের চৌমোনী এলাকায় তারা জমায়েত হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে এবং ১৫টি হাত বোমা উদ্ধার করা হয়েছে।

তবে নরসিংদী জেলা জামায়াত ইসলামীর আমীর মুসলেহ উদ্দিন অভিযোগ করেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আমাদের নেতা-কর্মীরা মিছিল বের করার চেষ্টা করলে সেখান থেকে ৬ নেতা-কর্মীকে আটক করে তাদের নামে মিথ্যা বোমা উদ্ধারের নাটক সাজিয়েছে প্রশাসন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানায় এবং অবিলম্বে তাদের মুক্তিসহ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি জানাচ্ছি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply