মুক্তি পেলো শাহরুখের ‘জাওয়ান’র প্রথম গান

|

অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমার প্রথম গান ‘জিন্দা বান্দা’। একের পর এক বড় চমক নিয়ে আসছেন বলিউড এই অভিনেতা। চলতি বছরের শুরুতেই মুক্তি পাওয়া ‘পাঠান’ দিয়ে বিশ্ব মাতিয়েছেন। এরপর মুক্তি পেতে যাচ্ছে ‘জওয়ান’। খবর হিন্দুস্তান টাইমস’র।

সোমবার (৩১ জুলাই) মুক্তি পায় ‘জওয়ান’র প্রথম গান। গানটির কমেন্ট বক্স ভেসে যাচ্ছে ভক্তদের প্রশংসা ও ভালোবাসায়। গান প্রকাশ পাওয়ার খবর শাহরুখ সামাজিক মাধ্যমে আগেই জানিয়ে দিয়েছেন ভক্তদের। গানটি লিখেছেন ইরশাদ কামিল, গেয়েছেন অনিরুদ্ধ। দক্ষিণের সফল সংগীত পরিচালক অনিরুদ্ধের কম্পোজিশনে জাওয়ান ছবির এই গানটিতে নেচে উঠবে সারা ভারত, এমনটাই ধারণা করা হচ্ছে।

জানা গেছে, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট শুধুমাত্র গানটির জন্য ১৫ কোটি টাকা খরচ করেছে। গানের ভিডিওতে শাহরুখের সঙ্গে প্রায় ১০০০ জন নেচেছেন নৃত্যশিল্পী। বিশাল আয়োজনের এই গানটির শুট হয়েছে টানা পাঁচ দিন। নৃত্য পরিচালনা করেছেন শোবি।

অ্যাটলি পরিচালিত প্যান-ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’ মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর। ছবিতে আরও রয়েছেন নয়নতারা, সানা মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণি এবং ঋদ্ধি ডোগরা। ছবিতে দীপিকা পাডুকোনের উপস্থিতিও থাকবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply