‘স্টোকসি আবার মেসেজ পাঠালে মুছে ফেলবো’, অবসর প্রসঙ্গে মইন

|

ছবি: সংগৃহীত

ওভালে অ্যাশেজের শেষ দিনে নিজের টেস্ট ক্যারিয়ারের ইতি টেনেছেন ইংলিশ অলরাউন্ডার মইন আলি। অবশ্য সদ্য সমাপ্ত অ্যাশেজে তিনি এসেছিলেন অবসর ভেঙেই। জ্যাক লিচের ইনজুরিতে ইংলিশ অধিনায়ক বেন স্টোকসের ক্ষুদে বার্তায় সাড়া দিয়ে টেস্টে ফেরা এই অলরাউন্ডার স্কাই স্পোর্টসকে জানিয়েছেন, সাদা পোশাকে আর কোনোভাবেই ফিরবেন না তিনি। বলেছেন, স্টোকসি (বেন স্টোকসের ডাকনাম) আবার মেসেজ পাঠালে মুছে ফেলবো। ক্রিকইনফোর খবর।

টেস্ট ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছিলেন মইন আলি। জ্যাক লিচ চোটে থাকায় এবার অ্যাশেজের আগে তাকে অনুরোধ করে ফেরান বেন স্টোকস। মেসেজে লিখেছিলেন, ‘অ্যাশেজ?’


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এই প্রশ্নবোধক চিহ্নের উত্তরে যে ইতিবাচক সাড়া দিয়েছিলেন মইন, সেটা যে আর করবেন না, কৌতুকের ঢঙে তাও জানিয়ে দিয়েছেন এই অফস্পিনিং অলরাউন্ডার। বলেছেন, এটাই ছিল টেস্টে তার শেষবারের মত মাঠে নামা। ম্যাচ শেষে স্কাই স্পোর্টসকে মইন বলেন, টেস্ট ক্রিকেটটা সত্যি উপভোগ করেছি। তবে আমি আমার খেলা পূর্ণ করেছি। দারুণ লাগছে। আবারও ফিরে আসা নিয়ে কিছুটা সংশয় ছিল। কারণ, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কখনোই খুব ভালো খেলিনি। তবে, অনেক কিছুই পাল্টে গেলো যখন স্টোকসি মেসেজ পাঠালো আর আমি ভাবলাম, কেন নয়! আমি দুর্দান্ত একটি দলের হয়ে খেলতে যাচ্ছি আর এখনও ভাবি, সব ঠিকমতোই করতে পারবো আমি।

সোমবার (৩১ জুলাই) ওভালে ইংল্যান্ডের ৪৯ রানের জয়ে সব আলো কেড়ে নিয়েছেন স্টুয়ার্ট ব্রড। আন্তর্জাতিক ক্রিকেটে শেষ ম্যাচের শেষ বলে উইকেট নিয়েই বিদায় নিয়েছেন টেস্ট ইতিহাসের অন্যতম সেরা পেসার ব্রড। মাঠ ছাড়ার সময়ও ব্রড খুঁজে নিয়েছেন মইন আলিকে। কাঁধে হাত দিয়ে মাঠ ছাড়ার মুহূর্তে পরিষ্কার করলেন, ক্রিকেটের সবচেয়ে কুলীন ফরম্যাট থেকে একসাথেই বিদায় নিচ্ছেন তারা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply