উইন্ডিজের টি-টোয়েন্টি দলে ফিরলেন হেটমায়ার-হোপ

|

ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে ফিরেছেন বাঁহাতি ব্যাটার শিমরণ হেটমায়ার। সেই সাথে ডাক পেয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক শাই হোপ ও ওশানে থমাস। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন শামারা ব্রুকস, রেমন্ড রেইফার, ইয়ানিক ক্যারিয়া ও শেলডন কটরেল।

২০২২ সালের আগস্টে সবশেষ ওয়েস্ট ইন্ডিজর হয়ে টি-টোয়েন্টিতে খেলেছিলেন হেটমায়ার। এরপর আর মেরুন জার্সিতে দেখা যায়নি এই বাঁহাতি ব্যাটারকে। মেজর ক্রিকেট লিগের রানার্স আপ ক্লাব সিয়াটল অর্কাসের হয়ে সবশেষ টি-টোয়েন্টি খেলছেন হেটমায়ার। গত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়্যালসের হয়ে ১৫১.৭৭ স্ট্রাইকরেট ও ৩৭.৩৭ এভারেজে ২৯৯ রান করেছিলেন তিনি।

শুধু যে হেটমায়ার অনেকদিন পর টি-টোয়েন্টি দলে ফিরলেন এমনটা নয়; ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে অধিনায়ক হোপও এই ফরম্যাটে সবশেষ খেলেছিলেন গত বছরের ফেব্রুয়ারিতে। এরপর আর জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি খেলেননি তিনি।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), কাইল মায়ার্স, জনসন চার্লস, রোস্টন চেজ, শেমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্রান্ডন কিং, ওবে ম্যাকয়, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড, ওডেইন স্মিথ ও ওশানে থমাস।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply