‘বাঘের মতো ফ্যাবিনিওকেও স্বাগত’

|

ছবি: সংগৃহীত

ইউরোপ ছেড়ে মধ্য প্রাচ্যে পাড়ি জমিয়েছেন বেশ কিছু তারকা ফুটবলাররা। রোনালদো, কারিম বেনজেমা, মাহারেজ, হেন্ডারসন ও এনগোলো কন্তের পর, সব শেষ সংযোজন ২৯ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার ফ্যাবিনিও। তবে ভিন্ন এক আয়োজনে এই সুপারস্টারকে স্বাগত জানালো আল ইত্তিহাদ।

ফ্যাবিনিও’র সাথে চুক্তির বিষয়টি ঘোষণা দেয়ার জন্য একটি ভিডিও পোস্ট করেছে আল ইত্তিহাদ। যেখানে বাঘের সাথে দেখা গেছে সাবেক এই লিভারপুল ফুটবলারকে। গলায় শিকল পরা একটি বাঘ ধরে রেখেছেন ফ্যাবিনিও। যার ক্যাপশনে লেখা ‘বাঘের মতো ফ্যাবিনিওকেও স্বাগত’।

সৌদি আরবে নিষিদ্ধ বিপজ্জনক ও আক্রমণাত্মক কুকুর। বিপরীতে দুটো ফ্রেঞ্চ বুল ডগ পোষেন ফ্যাবিনিও। কিন্তু তাদের ছাড়া সৌদি যেতে চাননি এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। পরে সব ঝামেলা মিটিয়ে শর্ত সাপেক্ষেই ইত্তিহাদের সঙ্গে চুক্তি করেছেন ফ্যাবিনিও। কোনো কিছুতে হার না মানা মনোভাব, বোঝাতেই নাকি বাঘের সঙ্গে ফ্যাবিনিওর এই ভিডিওটি পোস্ট করেছে সৌদি আরবের ক্লাবটি।

তবে বিদায় বেলায় সাবেক ক্লাব লিভারপুলকে নিয়ে সামাজিক মাধ্যমে এক বার্তাও দেন এই তারকা। ফ্যাবিনিও বলেন, লিভারপুলে প্রথম দিন থেকেই আমি সবার ভালোবাসা পেয়েছি। এই ক্লাবের সবাই আমার পরিবারের মতো। এই পাঁচ বছরে আমি খেলোয়াড় ও মানুষ হিসেবে বেড়ে উঠেছি। এই জার্সি পরেই পূর্ণ হয়েছে অনেক স্বপ্ন। প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়নস লিগ, এফএ কাপ, লিগ কাপসহ সম্ভাব্য সব শিরোপা জিতেছি। যা কিছু পেয়েছি তার জন্য সবাইকে ধন্যবাদ।

লিভারপুলের মতোই রঙ্গিন হবে ফ্যাবিনিও’র আল ইত্তিহাদ যাত্রা, এমনটাই প্রত্যাশা ভক্ত সমর্থকদের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply