থানায় ও ডিবি কার্যালয়ে অপু বিশ্বাস

|

ঢালিউড তারকা অপু বিশ্বাস। ছবি: ফেসবুক

আগের দিন নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গিয়েছিলেন ঢালিউড নায়িকা অপু বিশ্বাস। পরদিন দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে যান তিনি।

জানা গেছে, শনিবার (৫ আগস্ট) রাতে ফতুল্লা থানায় যান অপু বিশ্বাস। এ সময় আরও দুজন তার সঙ্গে ছিলেন। সেখানে আনুমানিক ত্রিশ মিনিট ছিলেন। এরপর বাসায় ফেরেন। রোববার (৬ আগস্ট) দুপুরে সিনেমা পাইরেসিরোধে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান ‘লাল শাড়ি’ সিনেমার এই প্রযোজক।

গণমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি’ সিনেমাটি নারায়ণগঞ্জে চলছে বিধায় সৌজন্য সাক্ষাতের জন্য ফতুল্লা থানায় যান তিনি। ডিবি অফিসে যাওয়া প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমা করেছি। ছবিটির পাইরেসিরোধে ও ফেসবুকে আপত্তিকর কনটেন্ট তৈরির বিষয়ে অভিযোগ করেছি ডিবি কার্যালয়ে।

‘লাল শাড়ি’ সিনেমা থেকে কেমন সাড়া পাচ্ছেন, জানতে চাইলে অপু বলেন, আমি তো সবার মতো বলতে পারি না ফাটিয়ে ফেলেছে। তবে গড়পড়তা ভালো চলছে। এই ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। ‘লাল শাড়ি’ ঈদুল আজহায় মুক্তি পায়।

সম্প্রতি, যুক্তরাষ্ট্র থেকে ঘুরে এসেছেন অপু বিশ্বাস। সেখানে শাকিব খান ও অপু বিশ্বাস দুজনেই তাদের সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে দারুণ কিছু মুহূর্ত কাটান। ২০১৭ সালে কিং খানের সঙ্গে অপু বিশ্বাসের সংসারজীবনের সমাপ্তি ঘটে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply