পাঞ্জাবের ‘আত্তক কারাগারে’ ইমরান, পাচ্ছেন দ্বিতীয় শ্রেণির সুযোগ সুবিধা

|

পাঞ্জাবের ‘আত্তক কারাগারে’ দ্বিতীয় শ্রেণির সুযোগ-সুবিধা পাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। পিটিআই চেয়ারম্যানের সাথে সাক্ষাতের সুযোগ পাচ্ছেন না তার আইনজীবী দল এবং দলীয় শীর্ষ নেতারা।

কারা কর্তৃপক্ষের বক্তব্য, সাবেক প্রধানমন্ত্রীকে সেখানে নেয়া হবে, এ ব্যাপারে কোনোভাবেই তাদের বলা হয়নি। সে কারণে আলাদা প্রিজন সেল প্রস্তুতের সময় পাওয়া যায়নি। তারা জানতেন- ইমরান খানের অভিযোগ প্রমাণিত হলে, নেয়া হতে পারে আদিয়ালা কারাগারে। রোববার, কারাগারে খাবার-গরম কাপড় এবং প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায় দলীয় নেতারা। একইসাথে, তার স্বাক্ষর নিতে যান আইনজীবী দল। কিন্তু তাদের কাউকেই প্রবেশের অনুমতি দেয়া হয়নি। বরং সোমবার কেবল মূখ্য আইনজীবীকে পুনরায় যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে পিটিআই চেয়ারম্যানের মুক্তির দাবিতে দেশের বিভিন্ন এলাকায় বিক্ষোভ-প্রতিবাদ বহাল রয়েছে। কড়া নজরদারি ছাড়াও চলছে ধরপাকড়। শনিবার আলোচিত তোশাখানা মামলায় ৩ বছরের কারাদণ্ড শোনানো হয় ইমরান খানকে। একইদিন, গ্রেফতারের পর কারাবন্দি করা হয় সাবেক প্রধানমন্ত্রীকে।

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেন, ঘৃণা ছড়ানো ছাড়া, দেশের কোনো উন্নয়ন করেননি ইমরান খান। মিথ্যা প্রতিশ্রুতি, অনাহার, বেকারত্ব আর নতুন প্রজন্মকে বেয়াদবি শেখানো ছাড়া কিছুই করেননি। ২০১৪ সাল থেকে ৯ মে পর্যন্ত তার সব অনাচার সহ্য করেছি আমরা। এবার নিজের কর্মফল ভোগ করছেন তিনি। এর সাথে, সরকারের কোনো উদ্দেশ্য বা যোগসাজশ নেই।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply