আমি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলতে শুরু করলে মুশকিল হবে: আশা ভোঁসলে

|

ইন্ডাস্ট্রি নিয়ে কথা প্রসঙ্গে অন্যরকম আশা ভোঁসলে। ছবি: সংগৃহীত

কিংবদন্তি শিল্পী আশা ভোঁসলে বলেছেন, শুধুমাত্র আমি ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাস জানি। এমন অনেক গল্প আছে, যেটা নিয়ে কথা বলতে শুরু করলে আমার ৩-৪ দিন সময় লাগবে। খবর দিয়েছে কলকাতার গণমাধ্যম।

মঙ্গলবার (৮ আগস্ট) একটি সাংবাদিক সম্মেলনে আশা ভোঁসলে বলেন, শুধুমাত্র তিনিই চলচ্চিত্র শিল্পের ইতিহাস জানেন এবং এটি সম্পর্কে কথা বলতে শুরু করলে ৩-৪ দিন সময় লাগবে। এই অভিজ্ঞ কণ্ঠশিল্পী বলেন, কিছু ইতিহাস ভুলেও গিয়েছি। তবে আমি সিনেমার লাইনের শেষ মুঘল। তার বক্তব্যের ভিডিওটি এখন আলোচিত সোশ্যাল মিডিয়ায়। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যবহারকারীরা নানারকম প্রতিক্রিয়াও জানিয়েছেন।

এর আগে, আশা ভোঁসলে মুম্বাইয়ের দীনানাথ মঙ্গেশকর নাট্যমন্দির হলে লতা মঙ্গেশকরের ছবি স্থাপন অনুষ্ঠানে তার প্রয়াত বোনকে স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। চোখ ভরা জল নিয়ে স্মৃতিচারণ করে গিনেস বুকে নাম লেখানো এই প্লেব্যাক শিল্পী বলেন, এখন আমি আর কার আশীর্বাদ চাইব? কাকে বলব আমার কষ্টের কথা? আমরা যখন খুব ছোট ছিলাম, তখন বাবা চলে গেলেন। মায়ের পরে লতা দিদি আমাদের বাবার মতো যত্ন নিতেন। এতো তাড়াতাড়ি তিনিও পৃথিবী ত্যাগ করবেন, ভাবিনি।

প্রসঙ্গত, আশা ভোঁসলে একজন ভারতীয় কণ্ঠশিল্পী। কর্মজীবনে ৬ দশকেরও বেশি সময় ধরে বিভিন্ন ভাষায় প্রায় বারো হাজার গান গেয়েছেন এই গুণী শিল্পী। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের বিচারে সঙ্গীতের ইতিহাসে সর্বাধিক গান গাওয়ার রেকর্ড করেছেন তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply