কাকে বিয়ে করলেন তাসনিয়া ফারিণ?

|

ফারিণ ও রেজওয়ান বসেছেন বিয়ের পিঁড়িতে। ছবি: ফেসবুক

সাড়ে আট বছরের প্রণয়। সোমবার (১৪ আগস্ট) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কৈশোরের প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধার ছবি প্রকাশ করেন তাসনিয়া ফারিণ। এরপর থেকেই ফারিণের জীবনসঙ্গীর নাম-পরিচয়, এমনকি তার মুখ দেখা না যাওয়া নিয়ে নানা আগ্রহ জেগেছিল ভক্তদের মধ্যে। ফেসবুক সার্চ লিস্টে রীতিমতো ট্রেন্ডিংয়ে ছিলো বিষয়টি। এবার স্বামীর চেহারাসহ ছবি পোস্টের মাধ্যমে পুরোপুরি তাকে প্রকাশ করেলেন ছোট পর্দার এ অভিনেত্রী। তার স্বামীর পুরো নাম শেখ রেজওয়ান রাফিদ আহমেদ। অনেকে জানতে চান, কে এই রেজওয়ান?

জানা গেছে, শেখ রেজওয়ান রাফিদ আহমেদ ঢাকার একটি বেসকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সে স্নাতক করেছেন। এরপর ঢাকার একটি প্রতিষ্ঠানে সফটওয়্যার প্রকৌশলী হিসেবে চাকরি করেছেন ফারিণের জীবনসঙ্গী। এখন যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে ডেটা সায়েন্সে স্নাতকোত্তর পড়ছেন তিনি। তিনি মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত নন। তবে ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মের একটি পার্টিতে ফারিণের সঙ্গে দেখা গেছিল তখনকার ‘প্রেমিক’ রেজওয়ানকে।

ছবি: সংগৃহীত

সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে স্বামীর উদ্দেশে ফারিণ লিখেছেন, লম্বা সময়, কিন্তু তুমি এখনও আমার হৃদয়কে সেই প্রথমদিনের গতিতেই রেখেছো। আমি আমার শান্তি খুঁজে পেয়েছি তোমার মাঝে। আমরা বাইরের কোলাহলমুক্ত আমাদের নিজস্ব অভয়ারণ্য তৈরি করেছি। আমরা ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলাম যখন আমি কলেজে পড়ছি। তখনও আমি ক্যামেরার সামনেও দাঁড়াইনি। তুমি সবসময়ই আমার পাশে ছায়ার মতো ছিলে।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘আমরা আবার ফিরব কবে’ নামে একটি নাটক দিয়ে অভিনয়ে নাম লেখান ফারিণ। দেশের টিভি নাটক, ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করার সুবাদে দর্শকের কাছে সমাদৃত জনপ্রিয় এ অভিনেত্রী। এ বছর অতনু ঘোষের সিনেমা ‘আরো এক পৃথিবী’তে তার অভিনয় নজর কাড়ে সবার। প্রেক্ষাগৃহে প্রথম সিনেমা মুক্তির পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। ২০২৩ সাল তার জন্য সম্ভবত পয়মন্ত।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply