নিষ্প্রভ রোনালদো; ফের হার আল নাসরের

|

ছবি: সংগৃহীত

মৌসুমের শুরুতেই প্রথমবারের আল নাসরকে আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা জিতিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তারপর থেকেই খেই হারিয়ে ফেলেছে ক্লাবটি। সৌদি প্রো লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেও হেরেছে রোনালদো-মানেরা। আল তাউনের কাছে আল নাসরের হার ২-০ ব্যবধানে। পুরো ম্যাচে নিষ্প্রভ ছিলেন রোনালদো। লিগের শুরুতেই টানা দুই পরাজয়ে বেশ চাপেই পড়ে গেল ক্লাবটি।

আগের ম্যাচে রোনালদোকে ছাড়াই সৌদি প্রো লিগের প্রথম ম্যাচে আল ইত্তিফাকের কাছে ২-১ গোলে হেরে গিয়েছিল আল নাসর। তবে ঘরের মাঠে রোনালদো, মানে, আন্দ্রেসন তালিসকা ও মার্সেলো ব্রজোভিচদের নিয়ে মাঠে নামা আল নাসরই ছিল ফেবারিট। তবে শক্তিশালী আল নাসরের বিপক্ষে নিখুঁত পরিকল্পনা নিয়েই মাঠে নামে তাউন। রক্ষণ সুদৃঢ় রেখে প্রতি-আক্রমণের ওপর ভরসা রাখে তারা। যার ফলও পায় ক্লাবটি।

ম্যাচের ২০ মিনিটের মধ্যেই পিছিয়ে পড়ে আল নাসর। ম্যাতিউসের বাড়িয়ে দেয়া বল থেকে গোল করেন লেন্ড্রে তাওয়ম্বা। প্রথমার্ধ্বে খুব বেশি আক্রমণে যেতে পারেনি রোনালদোরা। আর তাতেই ১-০ তে পিছিয়ে থেকে বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধ্বে এসে একের পর এক অক্রমণ শানায় রোনালদোরা। কিন্তু কাঙ্ক্ষিত গোল পায়নি তারা। তবে এই সময় ছেড়ে কথা বলেনি আল-তাউনও। রোনালদোদের আক্রমণের জবাব তারাও দিচ্ছিলো পাল্টা আক্রমণে। ম্যাচের শেষের দিকে পর্তুগিজ সুপারস্টারের দারুণ শট পোস্টে লেগে ফিরে আসলে হতাশ হতে হয় আল-নাসর সমর্থকদের। ম্যাচের যোগ করা সময়ে আহমেদ সালেহ বুহসাইন গোল করলে জয় নিশ্চিত হয়ে যায় তাউনের।

ম্যাচ শেষ হওয়ার পর এদিন রেফারির ওপর ক্ষোভ ঝাড়তেও দেখা যায় রোনালদোকে এবং বেশ অসন্তোষ নিয়েই মাঠ ছেড়ে যান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply