বোয়ালমারীতে অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ গেল শিক্ষা অফিসের উচ্চমান সহকারীর

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে অজ্ঞান পাটির খপ্পরে পড়ে প্রাণ গেল উপজেলা শিক্ষা দফতরের উচ্চমান সহকারী মো. জাহিদুল ইসলাম নামে এক কর্মকর্তার। রোববার (২০ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

শিক্ষা কর্মকর্তা মো. সারোয়ার হোসেন জানান, জাহিদুল জেলার নগরকান্দা উপজেলার চরযোশরদি ইউনিয়নের দইসারা গ্রামের হাজী আব্দুর রউফ তালুকদারের ছেলে। তিনি ফরিদপুর জেলা সদরে স্ত্রী ও দুই কন্যা নিয়ে স্থায়ীভাবে বসবাস করতেন।

জানা যায়, বোয়ালমারী উপজেলা শিক্ষা দফতরের উচ্চমান সহকারী জাহিদুল পরিবারের সাথে সাপ্তাহিক ছুটি কাটিয়ে ফরিদপুর থেকে কর্মস্থলে ফেরার পথে বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। অচেতন অবস্থায় গন্তব্য ছাড়িয়ে উপজেলার সহস্রাইল বাজারে পৌঁছালে বাসের কর্মচারী ও সাধারণ যাত্রীরা বিষয়টি বুঝতে পেরে একটি ওষুধের দোকানে তাকে নামিয়ে দিয়ে যায়। সেখানে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক তাকে চিনতে পেরে শিক্ষা অফিসে ফোন করে। এ সময় ওই শিক্ষক স্থানীয় কয়েকজন শিক্ষকের সহয়তা নিয়ে তাকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার অবস্থার পরিবর্তন না হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। সেখানে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

বোয়ালমারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবু আহাদ মিয়া ঘটনার সত্যতা ও তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply