এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য দোয়া চেয়েছেন সাকিব

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপ এবং বিশ্বকাপের জন্য প্রবাসীদের কাছে দোয়া চাইলেন- বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে এক জুয়েলারী কোম্পানি এন আর আইয়ের অফিস উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন বাংলাদেশ ক্রিকেটের এ পোস্টার বয়।

রোববার (২০ আগস্ট) দুবাইতে এনআরআই জুয়েলারির উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব তার বক্তব্যে ক্রিকেটীয় প্রসঙ্গ টেনে এনে বলেন, সামনে আমাদের এশিয়া কাপ, বিশ্বকাপ। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা ভালো খেলতে পারি। 

দুবাইয়ে অনুষ্ঠানে বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও উপস্থিত ছিলেন। সাকিব আল হাসান আসন্ন এশিয়া কাপ এবং বিশ্বকাপের জন্য বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মনোনীত হয়েছেন। গত মাসে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলতে দেশ ছেড়েছিলেন। সেখান থেকে শ্রীলঙ্কায় গিয়েছিলেন লঙ্কা প্রিমিয়ার লিগে। তার দল গল টাইটান্স কোয়ালিফায়ার থেকে বিদায় নিলে সাকিব দুবাই ভ্রমণে যান।

আজ সন্ধ্যায় সাকিবের দেশে ফিরেছেন। এরপর দল নিয়ে আগামী ২৬ আগস্ট যাবেন এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচের ভেন্যু শ্রীলঙ্কার ক্যান্ডিতে। ৩১ আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে টাইগাররা। সাকিবদের পরের ম্যাচ ৩ সেপ্টেম্বর পাকিস্তানের লাহোরে আফগানিস্তানের বিপক্ষে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply