জ্বর কমেনি লিটনের, আজও যেতে পারেননি শ্রীলঙ্কায়

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপ-নিউজিল্যান্ড সিরিজ-বিশ্বকাপ মিলে ব্যস্ত সূচি টাইগারদের সামনে। তাই তো শঙ্কা ছিল খেলোয়াড়দের ইনজুরি নিয়ে! কিন্তু কে জানতো শঙ্কা সত্য হয়ে ধরা দিবে এশিয়া কাপের আগেই!

শ্রীলঙ্কার পথে বিমানবন্দরে যখন সাকিবরা, তখনই জানা যায় যেতে পারছেন না লিটন দাস। সকাল থেকেই জ্বরে ভুগছিলেন এ টাইগার ওপেনার। ডেঙ্গু টেস্ট করা হলেও রিপোর্ট নেগেটিভ আসে। প্রয়োজনীয় অন্যান্য পরীক্ষাও করানো হয়। তবে সবকিছুর রিপোর্টই ছিল ইতিবাচক। তবে বর্তমানে ভাইরাল ‘হাই ফিভারে’ রীতিমত বিধ্বস্ত লিটন। জ্বর কমাতে দেয়া হচ্ছে সাপোজিটরি।

এদিকে, ক্রিকেট পাড়ায় শোনা যাচ্ছে, লিটন পুরো সুস্থ না হলে সাইফ হাসানকে পাঠানোর পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই ওপেনারকে এশিয়া কাপের ১৭ সদস্যের স্কোয়াডের বাইরে রিজার্ভ হিসেবে রাখা হয়েছিল। তবে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন তিনিও। যদিও এখন তার জ্বর তেমন নেই। তবে লিটনকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশের এশিয়া কাপের মিশন শুরু হচ্ছে ৩১ আগস্ট বেলা সাড়ে ৩টায়। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে টাইগাররা মাঠে নামবে লঙ্কানদের বিপক্ষে। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচ বাংলাদেশের আফগানিস্তানের বিপক্ষে ৩ সেপ্টেম্বর। গ্রুপ পর্বের বাধা উতরে গেলে ৯ সেপ্টেম্বর সুপার ফোরের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply