এশিয়া কাপে শ্রীলঙ্কার দল ঘোষণা, হাসারাঙ্গাসহ দলে নেই ৪ তারকা

|

এশিয়া কাপের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। ছবি: সংগৃহীত

এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। চোটের কারণে প্রধান তারকা ওয়ানিন্দু হাসারাঙ্গা দলে নেই। এছাড়া, ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন আরও ৪ লঙ্কান তারকা।

একের পর এক ক্রিকেটারের ইনজুরিতে একপ্রকার জোড়াতালি দিয়েই যেন স্কোয়াড সাজাতে হয়েছে এশিয়া কাপের বর্তমান চ্যাম্পিয়নদের। যার কারণে টুর্নামেন্ট শুরুর মাত্র একদিন আগে নিজেদের স্কোয়াড ঘোষণা করলো শ্রীলঙ্কা ক্রিকেট। কোভিডে আক্রান্ত হয়ে লঙ্কান ব্যাটার আভিষ্কা ফার্নান্দো আগেই ছিটকে পড়েছিলেন। পেসার দুশমান্থ চামিরা, দিলশান মাদুশঙ্কা ও লাহিরু কুমারাকেও দলে পাওয়া যাবে না চোট সংক্রান্ত কারণে।

৩০ আগস্ট শুরু হতে যাওয়া এশিয়া কাপে বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে দাসুন শানাকার দল। খেলাটি হবে ৩১ আগস্ট ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে। দলের গুরুত্বপূর্ণ ৪ তারকাকে ছাড়াই খেলতে হবে হাইব্রিড মডেলের টুর্নামেন্টটির সহ-আয়োজক দেশটিকে।

শ্রীলঙ্কার স্কোয়াড:
দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, সাদিরা সামারাবিক্রমা, ধনাঞ্জয়া ডি সিলভা, দুশন হেমন্ত, দুনিথ ওয়েল্লালাগে, মহেশ থিকসানা, প্রমোদ মাদুশান, কাসুন রাজিথা, বিনুরা ফার্নান্দো ও মাথিশা পাথিরানা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply