‘জানে জা’র মধ্য দিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে কারিনার

|

ছবি: বিএনএন

কারিনা কাপুর খানের অভিষেক হতে চলেছে ওটিটি প্লাটফর্মে। বুধবার (৬ সেপ্টেম্বর) নেটফ্লিক্সে প্রকাশিত হয়েছে ‘জানে জা’ সিনেমার ট্রেলার। খবর টাইম্‌স অফ ইন্ডিয়া।

সংগৃহীত ছবি।

জাপানি লেখক কেইগো হিগাশিনোর উপন্যাস ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’এর অ্যাডাপটেশনে সিনেমাটি নির্মিত হয়েছে। অভিনেত্রী কারিনাকে ক্রাইম থ্রিলার এ সিনেমার ট্রেলারে দেখা গেলো ভিন্ন আঙ্গিকে। বডি ল্যাঙ্গুয়েজ ও লুকে খুব বেশি তফাৎ না থাকলেও অভিনয়ে নিজেকে অন্যভাবে তুলে ধরেছেন বেবো।

এরইমধ্যে দর্শকের মন কেড়েছে সুজয় ঘোষ পরিচালিত ছবিটির ট্রেলার। কালিম্পং-এ সেট করা ছবিটিতে কারিনার চরিত্র মায়া ডি সুজাকে ঘিরে আবর্তিত হয়েছে। সিনেমায় কারিনা একজন সিঙ্গেল মা, যার প্রাক্তন স্বামী তাকে বারবার উত্যক্ত করতে থাকে। প্রাক্তন স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সৌরভ সচদেব।

ট্রেলারে দেখা যায়, কারিনাকে সাহায্য করতে এগিয়ে আসে তার প্রতিবেশী। নিখোঁজ হলে তাকে খুঁজতে আসে সহকর্মী ও পুলিশ। ট্রেলারটিতে বিজয়ের সঙ্গে কারিনার রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে।

ছবিটি নিয়ে কারিনা বলেন, আমি খুবই উচ্ছ্বসিত। এই প্রথম দর্শকরা আমাকে একটি থ্রিলারে দেখতে পাবেন। একটা দারুণ অভিজ্ঞতা হবে এক্ষেত্রে। ‘জানে জা’ এমন একটা স্ক্রিপ্ট, যা আমি প্রথমবার শুনেই হ্যাঁ বলেছিলাম।

জানা গেছে, ২১ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। ইতোমধ্যে ইউটিউবে ট্রেলারটির দর্শক ভিউ হয়েছে ৫০ লাখের বেশি।

/এআই /এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply