আসলেই কি রাজনীতিতে পা রাখছেন সামান্থা?

|

ছবি: ইন্ডিয়া পোস্টের।

রাজনীতিতে পা রাখার গুঞ্জন উঠেছে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা সামান্থা রুথ প্রভুর উপর। ইন্ডাস্ট্রিতে ইতোমধ্যে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন এই নায়িকা। পাশাপাশি বলিউডেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

বরাবরই তেলঙ্গানার কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন সামান্থা। তাকে রাজ্যের হস্তশিল্পী, তাঁতশিল্পীদের হয়েও কথা বলতে শোনা গেছে। এ ছাড়াও তেলেঙ্গানা সরকারের বিভিন্ন কর্মসূচিতে দেখা যায় তাকে।

শোনা যাচ্ছে, কে চন্দ্রশেখর রাওয়ের দল ভারত রাষ্ট্র সমিতির (বিআরএস)-তে যোগ দিতে পারেন তিনি। এরপরেই তার ক্যারিয়ার কোন দিকে মোড় নেয় তা নিয়ে শুরু হয়েছে আলোচনা। এদিকে, শারীরিক অসুস্থতার কারণে সামান্থা নিজেকে লাইমলাইট থেকে সরিয়ে নিয়েছেন। মায়োসাইটিসের চিকিৎসা চলছে তার। প্রায় এক মাস যুক্তরাষ্ট্রে চিকিৎসার পর সম্প্রতি ভারতে ফিরেছেন তিনি।

যদিও এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি সামান্থা। তবে আদৌ রাজনীতিতে পা রাখবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

সম্প্রতি মুক্তি পাওয়া সামান্থা রুথ প্রভু প্রেমের সিনেমা ‘খুশি’ বেশ আলোড়ন সৃষ্টি করেছে ভক্তদের মাঝে। বিজয়-সামান্থার অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করেছে দর্শকদের। এরইমধ্যে বলিউডে পা দিয়ে মন জয় করেছেন ভক্তদের। ‘দ্যা ফ্যামিলিম্যান ২’ সিরিজে সামান্থার অভিনয়ের জন্য ব্যাপক আলোচনা হয়েছে। তবে শুধুমাত্র অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে নারাজ এই অভিনেত্রী।

শিগগিরই সামান্থা বরুণ ধাওয়ানের সঙ্গে শুটিং শুরু করতে চলেছেন। এ ছাড়াও তার হাতে রয়েছে একাধিক বড় প্রজেক্টও। সেক্ষেত্রে প্রশ্ন থেকে যায়, অভিনয় ক্যারিয়ারের সুসময়ে অন্য কোনো দিকে মন দেবেন সামান্থা?

/এআই/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply