ছেলের জন্য কি ‘শোবিজের বাইরে’ পাত্রী খুঁজে পেলেন নাগার্জুন?

|

ছবি: সংগৃহীত।

দক্ষিণী সিনেমার জগতে অন্যতম জনপ্রিয় তারকা নাগার্জুন। নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যের জনপ্রিয়তাও কম নয়। শোনা যাচ্ছে, ছেলের জন্য এক ব্যবসায়ী পরিবারের কন্যাকে পছন্দ হয়েছে নাগার্জুনের। খবর আনন্দবাজার পত্রিকার।

গুঞ্জন রয়েছে, সামান্থা রুথের সাথে বিবাহবিচ্ছেদের পরে নাগা চৈতন্যে ‘মেড ইন হেভেন’খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে প্রেম করছেন। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কেউই। তবে শোভিতার সঙ্গে প্রেম করলেও নাকি কোনো অভিনেত্রীকে বিয়ে করতে চাইছেন না অভিনেতা। তার বাবা নাগার্জুনেরও একই ইচ্ছা।

শোনা যাচ্ছে, এক ব্যবসায়ী পরিবারের কন্যাকে পছন্দও হয়েছে নাগার্জুনের। বিনোদন জগতের সঙ্গে কোনো রকমের যোগাযোগ নেই সেই পরিবারের। বিনোদন জগতের সাথে যোগাযোগ না থাকায় পাত্রীকে মনে ধরেছে নাগা চৈতন্যের পরিবারের। সব ঠিকঠাক থাকলে ওই পাত্রীর সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নাগার্জুনের ছেলে। তবে এখনও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার আলোচিত জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ। দশ বছর প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। ২০২১ সালে তাদের চার বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটে। এবার নতুন করে সংসার পাতার জন্য খবরের শিরোনাম হলেন ‘লাল সিংহ চাড্ডা’খ্যাত অভিনেতা নাগা চৈতন্য।

/এআই /এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply