হ্যান্ডকাফসহ হত্যা মামলার আসামি ছিনতাই; ৪ র‍্যাব সদস্য আহত

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ নেতা রাকিব হত্যা মামলার অন্যতম আসামি হানজালা বাহিনীর প্রধানকে র‍্যাবের কাছ থেকে হ্যান্ডকাফসহ ছিনিয়ে নিয়েছে তার অনুসারীরা। জানা গেছে, বৃহস্পতিবার ( ১৪ সেপ্টেম্বর) রাতে বিদেশি পিস্তলসহ তাকে আটক করেছিল র‍্যাব-১। ছিনতাই হওয়া হানজালা ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের টেলাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় র‍্যাবের ৪ সদস্য আহত হয়েছে।

মামলার বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে রাকিব হত্যা মামলার পলাতক আসামি হানজালাকে বিদেশি পিস্তলসহ আটক করে র‍্যাব-১। আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার বাহিনীর সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে র‍্যাবের ওপর হামলা চালায় এবং হ্যান্ডকাফ পরিহিত অবস্থায় পিস্তলসহ হানজালাকে ছিনিয়ে নেয়।

হামলায় আহত হয় র‍্যাব সদস্য হাবিলদার মো. মুসফিকুর রহমান, কর্পোরাল মো. আফজাল হোসেন,  এএসআই পাপেল বড়ুয়া ও কন্সটেবল তুষার আহম্মেদ বাপ্পি। আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় শুক্রবার রাতে র‍্যাব -১ এর ডিএডি সুবেদার শুক্কুর আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় হানজালাকে প্রধান আসামি করে ২৭ জন নামীয়সহ আরও অজ্ঞাতনামা ২২০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

/এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply