রাজধানীতে পরিবহনে চাঁদাবাজি করতে গিয়ে গ্রেফতার ১০

|

রাজধানীর গেন্ডারিয়া ও ওয়ারী থানায় অভিযান চালিয়ে বিভিন্ন পরিবহনে অবৈধভাবে চাঁদা আদায় করার সময় ১০ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১১ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‍্যাব-১০।

তাতে বলা হয়, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা বেশ কিছুদিন ধরে গেন্ডারিয়া, ওয়ারীসহ আশপাশের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের সাথে অশোভন আচরণের মাধ্যমে ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছে।

নগরীর গেন্ডারিয়া থানার সুইপার কলোনি এলাকা ও ওয়ারী থানার স্বামীবাগ এলাকায় পরিবহনে চাঁদাবাজির সংবাদে তিনটি পৃথক অভিযান চালানো হয় বলে জানায় র‍্যাব। আরও জানায়, এ সময় আন্তঃজেলা ট্রাক, কাভার্ডভ্যান, লরি ও সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন পরিবহনে অবৈধভাবে চাঁদা আদায় করার সময় ১০ চাঁদাবাজকে গ্রেফতার করে তারা। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply