৪০তম বিসিএস নন-ক্যাডারে ৩৬৫৭ জনকে সুপারিশ

|

৪০তম বিসিএস নন-ক্যাডারের ফল প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)। এতে নবম থেকে ১২তম গ্রেডের বিভিন্ন পদের বিপরীতে ৩ হাজার ৬৫৭ জন প্রার্থীকে সুপারিশ করা হয়েছে। বুধবার সন্ধ্যায় বিপিএসসির ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

এর আগে, গত বছরের মার্চের শেষ দিকে ৪০তম বিসিএসের ফল প্রকাশ করে পিএসসি। ক্যাডার পদে সুপারিশপ্রাপ্তরা গত বছরের নভেম্বরে কর্মস্থলে যোগ দেন। তবে বিভিন্ন জটিলতায় নন-ক্যাডার পদের ফল বিলম্বিত হচ্ছিল।

পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক আনন্দ কুমার বিশ্বাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪০তম বিসিএস পরীক্ষা-২০১৮ এর লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত হয়নি, এমন প্রার্থীদের মধ্য থেকে এই নিয়োগ সুপারিশ করা হয়েছে। নন-ক্যাডার নিয়োগ বিধিমালা-২০২৩ অনুযায়ী সাময়িক সুপারিশপ্রাপ্তদের ত পিএসসি ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইটে পাওয়া যাবে।

পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক আনন্দ কুমার বিশ্বাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪০তম বিসিএস পরীক্ষা-২০১৮ এর লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত হয়নি, এমন প্রার্থীদের মধ্য থেকে এই নিয়োগ সুপারিশ করা হয়েছে। নন-ক্যাডার নিয়োগ বিধিমালা-২০২৩ অনুযায়ী সাময়িক সুপারিশপ্রাপ্তদের ত পিএসসি ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইটে পাওয়া যাবে।

নন-ক্যাডারে সুপারিশপ্রাপ্তদের তালিকা দেখতে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply