কানাডা দাপিয়ে বেড়াচ্ছেন নুসরাত ফারিয়া

|

ছবি: ইনস্টাগ্রাম।

টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো প্রদর্শিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে তৈরি ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা। কানাডা বাংলাদেশ হাইকমিশনের তথ্য অনুসারে, বুধবার (১৩ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় সিনেমাটির প্রথম শো প্রদর্শিত হয়েছে। সিনেমার প্রদর্শনীতে অংশ নিতেই কানাডায় গেছেন নুসরাত। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

মুজিব সিনেমার পক্ষ থেকে টরন্টো উৎসবে দেখা গিয়েছে এ সিনেমার তিন অভিনয়শিল্পী আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়াকে।

ছবি: মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার প্রদর্শনীতে নুসরাত ফারিয়া ও আরিফিন শুভ।

তবে সিনেমার প্রদর্শনীর কাজের পাশাপাশি কানাডার দর্শনীয় স্থানগুলো ঘুরে বেড়াচ্ছেন ফারিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক ছবি পোস্ট করছেন এই অভিনেত্রী। নায়াগ্রা জলপ্রপাত, টরেন্টোর কাবানা পুল বারসহ দেশটির বিভিন্ন এলাকায় ঘুরছেন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: নায়াগ্রা জলপ্রপাতের সামনে ফারিয়া (ইনস্টাগ্রাম)

ছবি: কাবানা পুল বারে ফারিয়া (ইনস্টাগ্রাম)

ছবি: সাদা পোশাকে ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘সব সময় সাদাই পরি’ (ইনস্টাগ্রাম)

ছবি: বান্ধবীদের নিয়ে সময় কাটাচ্ছেন ফারিয়া।

কিছুদিন আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘মুজিব’ সিনেমাটি। শ্যাম বেনেগাল পরিচালিত এ সিনেমাটি শিগগিরই বিশ্বজুড়ে মুক্তি পাবে। সিনেমাটিতে আরিফিন শুভ অভিনয় করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিণত বয়সের চরিত্রে, শেখ ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিশা আর নুসরাত ফারিয়াকে দেখা যাবে শেখ হাসিনার চরিত্রে।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply