তামিমকে বাদ দেয়া হয়নি, নিজেই দল থেকে সরে গেছেন: মাশরাফী

|

ছবি: সংগৃহীত

তামিমকে বাদ দেয়া হয়নি, তামিম নিজেই দল থেকে সরে গেছেন। ব্যক্তিগত ফেসবুক আইডিতে এমনটাই জানিয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

বিশ্বকাপের স্কোয়াডের ঘোষণার পর বিসিবির পক্ষ থেকে জানানো হয় ইনজুরির কথা বিবেচনায় নিয়ে স্কোয়াডে রাখা হয়নি তামিম ইকবালকে। বিশ্বকাপ স্কোয়াডে তামিম না থাকায় স্বাভাবিকভাবেই আলোচনা-সমালোচনায় সরগরম সামাজিক মাধ্যম।

মাশরাফীর স্ট্যাটাসের স্ক্রিনশট। ছবি: সংগৃহীত

এ ব্যাপারে এবার ভিন্ন বার্তা দিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন ম্যাশ। স্কোয়াড নাটকীয়তা যখন চলছিল মিরপুরে, তখন বিসিবিতে বোর্ড সভাপতির সাথে বৈঠক করেন ম্যাশ। তার ভাষ্য বলছে, তামিমকে বাদ দেয়া হয়নি, নিজেই জায়গা ছেড়েছেন জাতীয় দলের এই তারকা ওপেনার।

মাশরাফী বলেন, তামিমকে বাদ দেয়া হয়েছে, এটা ভুল তথ্য। আসলে সত্য হলো, তামিম নিজেই দলে থাকতে চাননি। দলে না রাখা আর থাকতে না চাওয়ার মাঝে পার্থক্য অনেক। আমি মনে করি, এতোটুকু সম্মান তামিমের প্রাপ্য। এখন প্রশ্ন উঠতেই পারে, তামিম কেন দলে থাকতে চাইলেন না। আসলে সে উত্তর আমার কাছে নেই। সেটা একমাত্র তামিমই বলতে পারেন। হয়তো তিনি কোনো একদিন বলবেন, তখন আমরা বুঝতে পারব।

অভিনব পদ্ধতিতে এবার বিশ্বকাপের দল ঘোষণা করেছে বিসিবি। বিশ্বকাপের স্কোয়াডে থাকা ১৫ ক্রিকেটারের হাতে পৌঁছে দেয়া হয়েছে লাল-সবুজের নতুন জার্সি। প্রত্যাশিত সবাই দলে থাকলেও সেখানে নেই তামিম ইকবালের নাম।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply