আফগানিস্তানের সাথে সিরিজ হারার সম্পূর্ণ দায় অধিনায়ক তামিমের: সাকিব

|

দেশের মাটিতে ইংল্যান্ড ও আফগানিস্তানের সাথে সিরিজ হারার বিষয়ে সাকিব আল হাসান বললেন, আফগানিস্তানের সাথে সিরিজ হারার সম্পূর্ণ দায় একজনের। সেটা ক্যাপ্টেনের (তামিম)। এক ম্যাচ পরে কিন্তু আমরা ঠিকই কামব্যাক করেছি। কিন্তু আমাদের এক ম্যাচ সময় লেগেছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি। সিরিজ হারার প্রসঙ্গে এই অলরাউন্ডার আরও বলেন, পুরো সিরিজটার জন্য দায়ী একজন। এটা অন্য কারও ফল্ট না। বিশ্বের কোথাও আমি এমনটা দেখিনি, এক ম্যাচ পরে ক্যাপ্টেন এসে ইমোশনাল হয়ে বলে ফেলে, আমি খেলবো না। আমি আমার লাইফে ফার্স্ট টাইম এমন দেখলাম। তার (তামিম) যদি দায়িত্ববোধ থাকতো, তাহলে সে এই কাজ করতো না।

তামিম হুট করে খেলা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়ে টিমকে অনেক বাজে অবস্থায় ফেলে দিয়েছে বলে মন্তব্য করেন সাকিব। বললেন, আমার মনে হয় এখনও এইটা রিকভারি করতে সময় লাগছে।

বিশ্বকাপে খেলতে ভারতে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ১৫ জনের দলে নেই তামিম ইকবাল। বিশ্বকাপ দল ঘোষণার আগে ও পরে দেশের ক্রিকেট নিয়ে নানা বিষয় আলোচনায়। এর মধ্যেই বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে তামিম ইকবাল ফেসবুকে এক ভিডিও বার্তা দেন। তাতে এ প্রসঙ্গে মুখ খুলেন। অন্যদিকে, দেশের একটি বেসরকারি টেলিভিশনে সাকিবের দেয়া সাক্ষাৎকারেও ওঠে এসেছে এসব প্রসঙ্গ।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply