বিশ্বকাপে নতুন বলে তাসকিন ও ডেথ ওভারে মোস্তাফিজে ভরসা সাকিবের

|

বিশ্বকাপ খেলতে ভারতে রয়েছে টিম টাইগার। আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গোয়াহাটিতে শ্রীলঙ্কার সাথে প্রস্তুতি ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে সাকিবের দলের। আর এই দলের পেস বিভাগের শক্তিমত্তা সম্পর্কে সাকিবের মন্তব্য, দলের মধ্যে থাকা পাঁচ পেস বোলারই আলাদা আলাদা প্রকৃতির।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি। এই সাক্ষাৎকারে টাইগারদের পেস বিভাগের শক্তি ও দুর্বলতার জায়গা নিয়ে কথা বলার একপর্যায়ে এমন উত্তর দেন।

আরও পড়ুন: পাপনের ভালো-খারাপ দিক প্রশ্নে সাকিবের যে উত্তর

সাকিবকে প্রশ্ন করা হয়েছিল, এই পাঁচ পেসারের মধ্যে কে সবথেকে অ্যাক্সাইটিং? উত্তর দেন, ভারতের উইকেটে শুরুটা কেমন এবং ডেথ বোলিং কেমন হচ্ছে তা গুরুত্বপূর্ণ হবে। আমি মনে করি, ডেথ ওভারে মোস্তাফিজের অনেক কিছু করার সামর্থ্য আছে। আর নতুন বলে তাসকিন আমাদের জন্য কিছু করতে পারবে। যেটা আমাদের জন্য ভালো কিছু বয়ে আনবে।

এছাড়াও, সাক্ষাৎকারটিতে উঠে আসে দেশের ক্রিকেটের চলমান বিভিন্ন বিষয়। যার মধ্যে ছিল, তামিম-পাপনের বিষয়ও। হুট করে তামিম খেলা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়ে টিমকে অনেক বাজে অবস্থায় ফেলে দিয়েছে বলে মন্তব্য করেন সাকিব। এ নিয়ে বিস্তারিত পড়তে লিঙ্কে ক্লিক করুন: আফগানিস্তানের সাথে সিরিজ হারার সম্পূর্ণ দোষ অধিনায়ক তামিমের: সাকিব

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply