টস জিতে ব্যাট করছে আফগানিস্তান

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের নবম ম্যাচে ভারতের বিপক্ষে ব্যাট করছে আফগানিস্তান। এ রিপোর্ট লেখা পর্যন্ত আফগানদের রান ছিল ৮ ওভার শেষে ১ উইকেটে ৩৭ রান।

বুধবার (১১ অক্টোবর) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আফগান অধিনায়ক হাশমতউল্লাহ শাহিদী। ওপেনার ইব্রাহিম জাদরান ২২ রান করে বুমরাহের বলে আউট হয়েছেন। ক্রিজে রয়েছেন রহমানউল্লাহ গুরবাজ ১০ রান করে এবং রহমত শাহ ৪ রান করে। বাংলাদেশের কাছে প্রথম ম্যাচে হেরে টুর্নামেন্ট শুরু করেছিল আফগানিস্তান।

ভারতীয় দলে একটি পরিবর্তন এসেছে। স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের বদলে দলে ঢুকেছেন পেসার অলরাউন্ডার শার্দুল ঠাকুর। দিল্লির এই মাঠে দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা ম্যাচে রান উৎসব হয়েছিল। আজকের ম্যাচেও বড় সংগ্রহের আশা করছে দুই দলই।

ভারত একাদশ:
রোহিত শর্মা (অধিনায়ক), ঈশাণ কিষান, ভিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব ও মোহাম্মদ সিরাজ।

আফগানিস্তান একাদশ:
হাশমতউল্লাহ শাহিদী (অধিনায়ক), রহমত শাহ, ইব্রাহিম জাদরান, রহমানউল্লাহ গুরবাজ, রশিদ খান, মোহাম্মদ নবি, নাজিবউল্লাহ জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, নাভিন-উল-হক ও ফজলহক ফারুকি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply