টস জিতে আফগানদের ব্যাটিংয়ে পাঠালো ইংল্যান্ড

|

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে টস জিতে আফগানিস্তানকে বোলিংয়ে পাঠিয়েছে ইংল্যান্ড। রোববার (১৫ অক্টোবর) দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

বিশ্বকাপ মিশনের শুরুটা ভালো হয়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। প্রথম ম্যাচে গত আসরের রানার্সআপ নিউজিল্যান্ডের কাছে ৯ উইকেটে হেরেছে ইংলিশরা। তবে দ্বিতীয় ম্যাচেই বাংলাদেশকে ১৩৭ রানের বিশাল ব্যবধানে হারিয়ে ঘুরে দাঁড়ায় ইংল্যান্ড। এই ম্যাচেও সেই একাদশ নিয়েই নামছে তারা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

অপরদিকে আগেই দুই ম্যাচেই বড় হার জুটেছে আফগানিস্তানের। প্রথম ম্যাচে বাংলাদেশ কাছে ৬ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে ভারতের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে তারা। এই ম্যাচে ভালো করতে মরিয়া আফগানরা। নাজিবুল্লাহ জাদরানের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন আজমত। 

ইংল্যান্ডের একাদশ: ডাউইদ মালান, জনি বেয়ারস্টো, জো রুট, হ্যারি ব্রুকস, জস বাটলার (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, রিস টপলি, স্যাম কারান, ক্রিস ওকস, মার্ক উড ও আদিল রশিদ।  

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতুল্লাহ শাহিদি (অধিনায়ক), মোহাম্মদ নবী, আজমত, আজমতুল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব উর রহমান, নবীন-উল-হক ও ফজল হক ফারুকী। 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply