কুড়িগ্রামে নিখোঁজের ৮ দিন পর প্রকৌশলীর মরদেহ উদ্ধার; আটক ৩

|

স্টাফ করেসপনডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রাম পৌর শহরে বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ’র স্থানীয় অফিসের একটি পরিত্যক্ত পুকুর থেকে মাহমুদুল ফেরদৌস মামুন (২৬) নামে এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৬ অক্টোবর) বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের ছিনাইহাট গ্রামের ছবরুল হকের ছেলে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

ছিনাই ইউপি চেয়ারম্যান সাদেকুল হক নুরু বলেন, নিহত মামুন ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং শেষ করেছে। গত ৯ অক্টোবর থেকে নিখোঁজ হয় সে। সেদিন সন্ধ্যায় নিহতের বড়ভাই মাহবুবুল ফেরদৌস রতনকে মোবাইলে কল দিয়ে তার কাছ থেকে ৫ হাজার টাকা দাবি করা হয়। এ ঘটনায় রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরি করে রতন। অভিযোগের সূত্র ধরে পুলিশ রোববার (১৫ অক্টোবর) রাতে সন্দেহভাজন তিন জনকে আটক করে। তাদের দেয়া সূত্র ধরে নিখোঁজ মামুনের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, গত ৯ অক্টোবর মামুন নিখোঁজ হওয়ার পর তার পরিবারের পক্ষ থেকে রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পুলিশ এ ঘটনায় অনুসন্ধান চালিয়ে রোববার রাতে তিন জনকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়। তাদের দেয়া তথ্যের সূত্র ধরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় আর কেউ জড়িত থাকলে তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply