খাগড়াছড়িতে বাস উল্টে আহত ৩০

|

খাগড়াছড়ি করেসপন্ডেন্ট:

খাগড়াছড়িতে শান্তি পরিবহনের একটি বাস উল্টে ৩০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে জালিয়াপাড়া-রামগড় সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাস যাত্রীরা জানায়, সকালে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা থেকে শান্তি পরিবহনের একটি বাস কুমিল্লার উদ্দেশে ছেড়ে আসে। জালিয়াপাড়া-রামগড় সড়কে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। এ সময় বাসটি সড়কের পাশের পাহাড়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে আহত হন বাসে থাকা সকল যাত্রী।

দুর্ঘটনার খবর পেয়ে রামগড় থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে। পরে তাদের গুইমারা বিজিবি হাসপাতাল, মাটিরাঙ্গা ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেছেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। একইসাথে যান চলাচল স্বাভাবিক করার জন্য দুর্ঘটনা কবলিত বাসটিকে সড়ক থেকে সরিয়ে নেয়া হয়।

এর আগে, গত রোববার (১৫ অক্টোবর) রাতে একই পরিবহনের একটি বাস খাগড়াছড়ি থেকে চট্টগ্রামে যাওয়ার সময় জেলার সাপমারায় নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ১ জন নিহত এবং ২৫ জন আহত হয়।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply