৫ বছর পর ‘কফি উইথ করণ’এ দীপিকা-রণবীরের বিয়ের ভিডিও উন্মোচন

|

ছবি: হিন্দুস্তান টাইমস।

করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’র নতুন সিজন স্ট্রিমিং শুরু হয়েছে। অনুষ্ঠানের প্রথম পর্বটি বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সম্প্রচারিত হয়। সিজন আটের প্রথম পর্বের অতিথিরা ছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। ভক্তদের মতে, এটি অনুষ্ঠানটি সর্বকালের সেরা পর্বগুলির মধ্যে একটি। শুক্রবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, ২০১৮ সালের ১৪ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা ও রণবীর। অবশেষে পাঁচ বছর পর, ‘কফি উইথ করণ’এ তাদের বিয়ের ভিডিও প্রথমবারের মতো দর্শকদের সামনে উন্মোচন করা হয়। ভিডিও প্রচারের সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। ভিডিওটি ভাইরাল হবার পর, অনেক দীপবীর ভক্তরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এদিকে, করণ জোহর যিনি শোতে প্রথমবার বিয়ের ভিডিওটি দেখেছিলেন, তিনিও বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন। ভিডিও প্রচারের সময় রণবীর এবং দীপিকার বিবাহের উৎসব চলাকালীন কিছু আরাধ্য মুহুর্ত স্পষ্টভাবে ধরা পড়ে। অনেক ভক্ত বিবাহের ভিডিও দেখে ‘সুস্থ’ ও ‘অকপট’ বলেও অভিহিত করেছেন।

ছবি: হিন্দুস্তান টাইমস।

দীপিকা ভিডিওতে প্রকাশ করেছেন, রণবীরের সাথে সম্পর্ক তাকে সবচেয়ে বেশি আকৃষ্ট করেছিল। তিনি বলেন, এটি সত্য যে তিনি রণবীরকে নিয়ে দুর্বল ছিলেন । তিনি প্রকাশ করেন, রণবীর কাঁদতে পারেন এবং তার এই দিকটি দীপিকাকে খুব বেশি আকৃষ্ট করেছিল।

দীপিকা আরও বলেন, রণবীর খুব আবেগপ্রবণ ও বুদ্ধিমান যা বেশিরভাগ লোকেরা দেখতে পায় না।

অন্যদিকে, কফি উইথ করণে রণবীর প্রকাশ করেন, তিনি দীপিকাকে ২০১৫ সালে মালদ্বীপে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সম্পর্কের মাত্র ছয় মাসের মধ্যে রণবীর বুঝতে পেরেছিলেন যে দীপিকাই তার মনের মানুষ।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply