আ. লীগের সমাবেশ চলছে, মিছিল নিয়ে যোগ দিয়েছেন কেন্দ্রীয় নেতারা

|

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরু হয়েছে। তবে, দুপুর দুইটায় শুরু হবে সমাবেশের মূল পর্ব। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগের আয়োজনে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটের সামনে শনিবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এই সমাবেশ শুরু হয়।

সমাবেশ শুরুর আগেই সেখানে জড়ো হন আওয়ামী লীগের হাজার-হাজার নেতাকর্মী। দলের কেন্দ্রীয় নেতারাও মিছিলে নিয়ে যোগ দেন। ইতোমধ্যে দলটির সমাবেশস্থল নেতাকর্মীদের উপস্থিতে পূর্ণ হয়ে গেছে।

মঞ্চে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

গতকাল শুক্রবার রাতেই আওয়ামী লীগকে তাদের পছন্দের জায়গাতেই সমাবেশের অনুমতি দেয় পুলিশ। এই সমাবেশকে সামনে রেখে গতকাল বিকেলে ঢাকা মহানগর আওয়ামী লীগের বিভিন্ন ইউনিট নিজ নিজ এলাকায় মিছিল করে নেতাকর্মীদের উজ্জীবিত করে। সে সময় বিএনপিসহ বিরোধীদের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় রাজপথে থাকার অঙ্গীকার করে আওয়ামী লীগ। এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply