মাকে মারধরের দায়ে ছেলের কারাদণ্ড

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে মারধরের অভিযোগে ছেলে সাগর চন্দ্র বর্মনকে (২২) গাঁজাসহ আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৫ শত টাকা জরিমানা ও ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বুধবার (১ নভেম্বর) দুপুরে উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে পুলিশি প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, মঙ্গলবার বিকেলে অনিতা রাণী বর্মন মাদকাসক্ত ছেলের হামলায় লাঞ্চিত ও গুরুতর আহত হন। পরে ভুক্তভোগী ওই নারী ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। ওইদিন রাতেই ২ পুড়িয়া গাঁজাসহ ছেলেকে আটক করে পুলিশ।

অনিতা রাণী বর্মন বলেন, মাদকাসক্ত ছেলে টাকার জন্য ঘরে থাকা আসবাবপত্র ভাঙচুর করে ও আমাকে মারধর করে হাত ভেঙে দেয়। পরে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেই। এর আগেও সে ৭ মাস ও ২ বছর একই কারণে জেল খাটে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন বলেন, মাকে মারধরের অভিযোগে মাদকাসক্ত ছেলেকে ২ পুড়িয়া গাঁজাসহ আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে পুলিশ। পরবর্তীতে মাদকদ্রব্য আইনে তাকে ৫ শত টাকা জরিমানা এবং ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

আরএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply