বুবলী-তাপসের প্রেম নিয়ে মুন্নির স্ট্যাটাস: যা বললেন এই নায়িকা

|

প্রেমের নতুন সম্পর্ক নিয়ে যে গুঞ্জন চলছে, তা নিয়ে কথা বলতে রুচি হচ্ছে না বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী। শনিবার (৪ নভেম্বর) দুপুরে গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

এর আগে, গতকাল শুক্রবার মধ্যরাতে গান বাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নির ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া এক স্ট্যাটাসে দাবি করা হয়, তার স্বামী কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলী সম্পর্কে জড়িয়েছেন। যদিও কিছুক্ষণ পর স্ট্যাটাসটি সরিয়ে ফেলা হয়। কিন্তু স্ট্যাটাসটির স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দিনভর আলোচনা চলছে নেট দুনিয়ায়।

এই প্রসঙ্গে শবনম বুবলী বলেন, এসব নোংরা ষড়যন্ত্র আর কত নিবো জানা নেই। সাংবাদিকদের মাধ্যমে সকালে একটা ফেসবুক পোস্টের মাধ্যমে জানতে জানতে পারলাম। এ নিয়ে কথা বলতে রুচিতে বাঁধছে। শুনেছি ফেসবুক আইডি হ্যাক করে পোস্টটি করা হয়েছিল। হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।

এই নায়িকা দাবি করেন, কিছুদিন ধরে একটি গ্রুপ ব্যক্তিগতভাবে তার প্রতিটি কাজের বিষয়ে নানাভাবে নোংরামি শুরু করেছে। এখন আমি টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি, তখনই এরা পরিবেশ কীভাবে নোংরা করবে সেই পায়তারা করছে।

শবনম বুবলী বলেছেন, তাপস ভাই ও মুন্নি আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ ও সম্মানের। তাপস ভাইয়ার আগে মুন্নি আপুর সাথে আমার পরিচয়। আপু আমার অনেক বিষয়ে পরামর্শ দিয়ে থাকেন। এই দম্পতি আমাকে অনেক স্নেহ করেন। আমরা শিল্পী মানুষ… আমাদের কাজগুলো শৈল্পিক, তাই শ্যুটিংয়ে সময় দেয়াটা আমার কাছে বেশি গুরত্বপূর্ণ। এসব নোংরা গ্রুপ বা হ্যাকার বা যারা ট্রল করে তাদের নিয়ে ভেবে সময় নষ্ট করার মানে নেই।

উল্লেখ্য, ফারজানা মুন্নির স্ট্যাটাসে বলা হয়েছিল, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়, সেজন্য তাপস ও বুবলী দায়ী থাকবে!

এ নিয়ে সকালে গান বাংলা সূত্রে জানা যায়, তাপস ও মুন্নি দম্পতির অগ্রযাত্রা ও সুনামে ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো চক্র ফারজানা মুন্নির আইডি থেকে এমন স্ট্যাটাস দিয়েছে। কিন্তু এখন পর্যন্ত উদঘাটন করা যায়নি কে বা কারা তা করেছে। এ নিয়ে কাজ চলছে।

এর আগে, নায়ক শাকিব খান ও বুবলীর বিয়ে হলেও সে সংসার বেশিদিন টিকেনি। তাদের এই বিয়ের কথা ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন বুবলী। যেখানে বলা হয়েছিল, ২০১৮ সালের ২০ জুলাই তারা বিয়ে করেন। ২০২০ সালের ২১ মার্চ তাদের পুত্র সন্তানের জন্ম হয়। পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply