বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রাবাসে ঢুকে শিক্ষার্থীদের ওপর হামলা

|

বরিশাল করেসপনডেন্ট:

বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রাবাসে রামদা-লাঠি নিয়ে ঢুকে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কুপিয়ে জখম করা হয়েছে বেশ কয়েকজন ছাত্রকে। ঘটনার পর ক্যাম্পাসজুড়ে বিরাজ করছে থমথমে পরিবেশ। আতঙ্কে হল ছেড়েছেন অনেক শিক্ষার্থী। নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছে পুলিশ। ৫ সদস্যের তদন্ত কমিটিও গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ।

হামলার শিকার শিক্ষার্থীদের দাবি, সোমবার (১৩ নভেম্বর) ক্যাম্পাসে ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অংশ নিতে আগে থেকেই হুমকি দিয়ে রেখেছিলো ছাত্রলীগ নামধারী কয়েকজন ব্যক্তি। যারা ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করেনি তাদের সাথে সেদিন বিকেলেই একদফা হাতাহাতি হয়। এরই জেরে, রাতে চালানো হয় হামলা। হামলার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটিকে পাঁচ কর্মদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এ ব্যাপারে বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজর অধ্যক্ষ খলিল উদ্দিন জানান, অন্যায়ের বিচার অবশ্যই হবে। শিক্ষকরা কখনও অন্যায়কারীর পক্ষে থাকতে পারে না বলেও জানান তিনি।

বন্দর থানার ওসি এরআর মুকুল বলেন, পরবর্তীতে যাতে কোন ঝামেলা না হয় এ ব্যাপারে খেয়াল রাখা হচ্ছে। যেহেতু ছাত্রদের মধ্যে ঝামেলা সেক্ষেত্রে কলেজ প্রশাসন বিষয়টিতে সিদ্ধান্ত দিবেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এএস/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply