বাবা হাজী সেলিমের আসনে নৌকার মাঝি ছেলে সুলাইমান সেলিম

|

ঢাকা-৭ আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন সুলাইমান সেলিম। এই আসনে বর্তমান সংসদ সদস্য হাজী সেলিমের পরিবর্তে মনোনয়ন তুলে দেয়া হয়েছে তারই ছেলে সুলাইমান সেলিমের হাতে। রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ আসনে প্রার্থীর নাম ঘোষণা করে দলটি।

ঢাকা-৭ আসনে আওয়ামী লীগের বেশ কয়েকজন মনোনয়নপ্রত্যাশী ছিলেন। কেবল হাজী সেলিমের পরিবার থেকেই মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনজন। হাজী সেলিম ছাড়াও তার দুই ছেলে সুলাইমান সেলিম ও ইরফান সেলিম মনোনয়ন ফরম সংগ্রহ করেন। অবশ্য সুলাইমান সেলিমই যে মনোনয়ন পেতে পারেন সে বিষয়ে আগে থেকেই গুঞ্জন চলছিল।

এছাড়া, ঢাকা-৭ আসনে আওয়ামী লীগের মনোনয়নের দৌড়ে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন। তার সঙ্গে হাজী মো. সেলিমের পরিবারের প্রতিযোগিতা দীর্ঘদিনের। এই আসনে আরও মনোনয়নপ্রত্যাশী ছিলেন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, গোলাম মোস্তফা, মাহমুদুল হাসান, সঙ্গিতা বিশ্বাস, ওমর বিন আব্দুল আজিজ, নাজমুল হক, হাসিবুর রহমান, আখতার হোসেন, মুসফিকুর রহমান ও মিল্টন শিকদার।

/এসজেড/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply