স্বতন্ত্র প্রার্থীকে হুমকি, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতিকে শোকজ

|

নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন। ছবি- ফাইল

স্টাফ রিপোর্টার, নরসিংদী:
নরসিংদীতে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীকে পেটানোর হুমকি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমনকে শোকজ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নরসিংদী যুগ্ম জেলা ও দায়রা জজ এবং নরসিংদী-১ নির্বাচনী এলাকার ইলেক্টোরাল ইনকোয়ারি কমিটির সদস্য নাহিদুর রহমান নাহিদ তাকে শোকজ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের পেশকার শোহরাব হোসেন। এছাড়া, নির্বাচনী আইন ভঙ্গের কারণে কেনো তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না তা শোকজের চিঠি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে লিখিত ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-১ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলামকে বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমন তার বক্তব্যে বলেন, কোনো স্বতন্ত্র আমরা চিনি না, মাইরের ওপর কোনো ওষুধ নেই।

নরসিংদীর আঞ্চলিক ভাষার বক্তৃতায় তিনি আরও বলেন, ছাত্রলীগের কোনো পোলাপান স্বতন্ত্ররে মানতো না। স্বতন্ত্ররে কেমনে পিডাইতে অয়, হে অই দেহায়সে, হেরে আমরা এমনেই পিডামু। এই শহরের, এই সদরের নির্বাচনী কোনো এলাকায় তাদেরকে (স্বতন্ত্র প্রার্থী) কোনো জায়গা দেয়া যাবো না।

বিষয়টি সম্পর্কে জানতে ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমনকে একাধিকবার মোবাইলে কল করা হলেও তিনি সাড়া দেননি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply