ঢাকা-১ ও ১৭ আসনে সালমা ইসলামের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

|

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে ঢাকা-১ ও ঢাকা-১৭ আসনে জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলামের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে নিজ কার্যালয়ে ঢাকা জেলা প্রশাসক এবং জেলার পাঁচটি আসনের রিটার্নিং কর্মকর্তা আনিসুর রহমান জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট সালমা ইসলামের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

এ সময় রিটার্নিং কর্মকর্তা বলেন, অ্যাডভোকেট সালমা ইসলাম মনোনয়নপত্র যথাযথভাবে পূরণ করে দাখিল করায় তার মনোনয়নটি বৈধ হিসেবে গ্রহণ করা হয়েছে।

মনোনয়নপত্র যাচাইবাছাইয়ের শেষ দিনে প্রত্যেক প্রার্থীর প্রতিনিধি জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংক ও বিভিন্ন সেবা সংস্থার প্রতিনিধিরা।

উল্লেখ্য, আসছে সংসদ নির্বাচনে অংশ নিতে অ্যাডভোকেট সালমা ইসলাম বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে রির্টানিং কর্মকর্তার অফিসে মনোনয়নপত্র জমা দেন। তিনি ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করে জয়ী হন। দশম জাতীয় সংসদে সালমা ইসলাম মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বও পালন করেন বেশ কিছুদিন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply