মানিকগঞ্জে দুই বোনকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৭

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের ঘিওরে গণধর্ষণের শিকার হয়েছেন দুই চাচাতো বোন। এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত ৭ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হল- মোঃ হৃদয় খান (২২), মোঃ সোহেল রানা (২৫) মোঃ শাহ আলম (২৫০, রনি মিয়া (২০), হাসান আলী, ফয়সাল বেপারী (২০), তামিম (২৬), ছাকিদ হোসেন (৩০)। তারা সবাই ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার সকাল থেকে বিকেল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, দৌলতপুর উপজেলার খলসী গ্রামের ৩৫ ও ২৬ বছর বয়সী দুই চাচাত বোন একটি অটো রিকশা যোগে সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ঘিওর বাজারের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে বরংগাইল-দৌলতপুর আঞ্চলিক মহাসড়কের তেরশ্রী মোড় নামক স্থানে পৌঁছালে অটো চালক আর যাবেন না বলে নামিয়ে দেন।

অন্য গাড়ির জন্য অপেক্ষা করতে থাকার এক পর্যায়ে পায়ে হেঁটে কিছু দূর যাওয়ার পর রাস্তা থেকে কয়েকজন যুবক ভুক্তভোগীদের মধ্যে একজনার মোবাইল নাম্বার চায়। নাম্বার না দেয়ায় জোরপূর্বক তাদের ফোন, স্বর্ণের চেইন ও টাকা হাতিয়ে নেয় যুবকরা। এর পর তাদেরকে জোরপূর্বক রাস্তার পার্শ্বে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ৮ জনে দল বেঁধে ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ভুক্তভোগীরা থানায় এসে ঘটনা জানান।

ঘিওর থানার ওসি মোঃ আমিনুর রহমান বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে। ঘিওরসহ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত ৭ জনকে গ্রেফতার করা হয়। জেলা সদর হাসপাতালে ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply