ব‌রিশালে ইউ‌পি সদস্য হত্যার ঘটনায় গ্রেফতার ৩

|

বরিশাল ব্যুরো:

বরিশালের বাকেরগঞ্জে ইউপি সদস্য জহিরুল ইসলাম ওরফে হাতকাটা মামুনকে হত্যার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

জানান, বাকেরগঞ্জসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সোনাপুর এলাকার তৌকির মোল্লা, রাতুল মোল্লা ও মহিউদ্দিন মোল্লা।

পুলিশ সুপার বলেন, গত ৪ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাকেরগঞ্জের ইছাপুর এলাকায় ফরিদপুর ইউনিয়ন পরিদষদের সদস্য জহিরুল ইসলাম মামুনকে কুপিয়ে হত্যা করে একটি বাগানে ফেলে রেখে পালিয়ে যায় আসামীরা। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ।

পরবর্তীতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, এলাকায় আধিপত্য বিস্তারসহ জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটানো হয়েছে।

/এমএইচ 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply