ফাঁস হলো টাইগার-বেবোর ছবি, শুটিং নাকি রহস্য?

|

টাইগার শ্রফ ও কারিনা কাপুর খান। ছবি: টাইমস অব ইন্ডিয়া।

ভারতে ‘কপ ইউনিভার্স’ সিনেমার কথা আসলেই প্রথম সারিতে নাম আসবে রোহিত শেঠির। গাড়ি গুঁড়িয়ে-ঘুড়িয়ে মাথার ওপর দিয়ে গেলেই, বুঝে নিতে হবে অ্যাকশানগুলো রোহিতের বানানো। সিনেমাগুলোর অ্যাকশানের সাথে পদার্থ বিজ্ঞানের কোন সম্পর্ক না থাকলেও, বিজ্ঞানের সূত্র যেনো নিজেই বানান রোহিত। আর এসব সূত্রের সূত্র ধরেই রোহিতের প্রায় সবগুলো সিনেমা ভারতের বক্স অফিসে ব্লকবাস্টার। সেই ধারাবাহিকতায়, ‘কপ ইউনিভার্স’ এর পরবর্তী কিস্তি ‘সিংহাম এগেইন’ এর শুটিং চলছে জোরেশোরে। সম্প্রতি, সেই সিনেমার ফিল্ম সেটে দেখা যায় টাইগার শ্রফ ও কারিনা কাপুর খানকে। গভীর রাত পর্যন্ত চলে সিনেমাটির শুটিং। আর সেই শুটিংয়ের ছবিই সম্প্রতি ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার (১৬ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ খবর জানায়। প্রতিবেদনে বলা হয়, চলতি বছর ‘ওএমজি-২’ এর সাফল্যের পর এবার রণবীর সিংয়ের সঙ্গে ‘সিংহাম এগেইন’ এ দেখা যাবে বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারকে। শোনা যাচ্ছে, এবার পর্দায় যে রূপে তাকে দেখা যাবে, তা একেবারেই অন্যরকম।

গত মাসে, সিনেমাটির ফার্স্ট লুক ভক্তদের জন্য প্রকাশ্যে আনেন রোহিত। সেই ছবিতে দেখা যায় ‘খিলাড়ি’ অক্ষয় আকাশে হেলিকপ্টার থেকে লাফ দিচ্ছেন। অন্যদিকে, টাইগার ও কারিনা কাপুরের শুটিংয়ের ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিতে কারিনাকে শাড়িতে চিন্তিত অবস্থায় দেখা যায়। সিনেমায় তিনি আভনী বাজিরাও সিংহামের ভূমিকায় অভিনয় করছেন।

তবে টাইগারকে দেখা যায় চিরচেনা সিক্স প্যাক মাসেল ফ্লেক্স অবস্থায়। রোহিতের ‘কপ ইউনিভার্স’ এ টাইগার একজন নবাগত এসিপি। নাম সাত্যিয়া। থাকবেন বিশেষ টাস্ক ফোর্স অফিসারের দায়িত্বে।

যদিও রোহিতের সাথে টাইগারের এটি প্রথম সিনেমা, তবে কারিনার সাথে কাজ করার ইতিহাস ২০০৭ সাল থেকে। ‘গোলমাল রিটার্নস’, ‘গোলমাল-৩’ এবং ‘সিংহাম’সহ ৩টি ব্লকবাস্টারে একসঙ্গে কাজ করেছেন কারিনা-রোহিত জুটি।

উল্লেখ্য, ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবার কথা রয়েছে সিনেমাটির।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply