ভাঙ্গায় প্রেম সংক্রান্ত বিরোধের জেরে দুই গ্রামের সংঘর্ষ, আহত অন্তত ২০

|

মাইকিং করে স্থানীয়দের সতর্ক করছে পুলিশ।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে ২ গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২০ জন আহত হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ বাজারে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে রাকিব, সোহাগ ও জুবায়ের নামে ৩ জনকে ভাঙ্গা থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, মুনসুরাবাদ গ্রামের শওকত শেখের ছেলে জুবায়ের বেশ কিছুদিন ধরে এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ওই স্কুলছাত্রী হলো খাপুরা গ্রামের দেলোয়ার শেখের ছেলে রাকিবের আত্মীয়। রাকিব এতে বাধা দিলে এ নিয়ে জুবায়েরের সাথে তার বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে জুবায়েরকে খাপুরা গ্রামে না আসার হুঁশিয়ারি দেয় রাকিব।

এ পরিস্থিতিতে আজ রোববার বিকেলে জোবায়ের খাপড়া গ্রামে তার ডেকোরেটর ভাড়া দেয়। সেখান থেকে ফেরার পথে রাকিবকে রাস্তায় পেয়ে তার মোটরসাইকেল রাকিবের উপর দিয়ে উঠিয়ে দেয়ার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শুরু হয় মারামারি।

এ সময় খবর পেয়ে ২ গ্রামের বাসিন্দারা দেশীয় অস্ত্র নিয়ে মুনসুরাবাদ বাজারে জড়ো হয়। দেশীয় অস্ত্র ও ইট-পাটকেল নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে আহত হন ২০ জন।

এ ব্যাপারে ভাঙ্গা থানার এসআই মনির জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে ভাঙ্গা থানার ওসিসহ আমরা ৩ গাড়ি পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করি। এখন এলাকার পরিস্থিতি থমথমে। পরবর্তীতে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply