কুঁজোরও চিৎ হয়ে শোবার শখ হয়: শরিকদের ইঙ্গিত করে বললেন লিটন

|

এ এইচ এম খায়রুজ্জামান লিটন। সংগৃহীত ছবি।

রাজশাহী ব্যুরো:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচন এলে অনেক মানুষের অনেক রকমের শখ হয়। কুঁজোও চিৎ হয়ে শুতে চায়। আমরা এ রকম ঘটনা দেখেছি বাংলাদেশের বিভিন্ন জায়গায়। ১৫ বছর যাদের খবর পাইনি তারা এখন এসে নৌকা নিয়ে বলছে, আমাকে ভুল বুঝ না, আরেকটিবার সুযোগ দাও। এবার সবকিছু ভরিয়ে দেব।

১৪ দলীয় জোটের শরিক দলগুলোর দিকে ইঙ্গিত করে বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরীতে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা শেষে দেয়া বক্তব্যে এ কথা বলেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশে লিটন বলেন, ১৫ বছরে যার কাছে ১৫ টাকার সুবিধা পায়নি আওয়ামী লীগের নেতাকর্মীরা, তার কী দেখার দরকার আছে?

রাজশাহী সিটি করপোরেশনের এই মেয়র আরও বলেন, আমরা জানি নৌকা স্বাধীনতার প্রতীক। দল ক্ষমতায় যাবে। আমরা রাজশাহীতে কী করবো সেটা ভেবে দেখতে হবে। ভেবে দেখার বিষয়টি আপানাদের অনুরোধ করলাম। এর বেশি কিছু বলবো না।

প্রসঙ্গত, ১৪ দলের জোটের শরিক হিসেবে আওয়ামী লীগের প্রতীক নৌকা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ নেতা। যাদের মধ্যে একজন হচ্ছে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। তিনি রাজশাহী-২ আসনে থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তার নির্বাচনী প্রতীক নৌকা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply