জয়পুরহাটে ট্রেনে আগুনের ঘটনায় ৩ মূলহোতা গ্রেফতার

|

জয়পুরহাটে সম্প্রতি ট্রেনে আগুনের পৃথক দুই ঘটনায় ৩ মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে অভিযান চালিয়ে জেলার নিশিপাড়া ও আক্কেলপুরের রুকিন্দিপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন— জয়পুরহাট নিশিপাড়া মহল্লার অপু (২৪) ও তাইজুল ইসলাম (২৬) এবং আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর গ্রামের মমিন (২৬)।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ ডিসেম্বর ভোর সোয়া ৪টার দিকে পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগের ঘটনায় মো. তাইজুল ইসলাম ও অপুকে গ্রেফতার করা হয়। আর গত ১৫ ডিসেম্বর মধ্যরাতে জয়পুরহাট রেলস্টেশনে পার্বতীপুরগামী উত্তরা এক্সপ্রেস মেইল ট্রেনে আগুনের ঘটনায় মমিনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, গ্রেফতার ৩ জনের বিষয়ে সংবাদ সংগ্রহ করতে সান্তাহার রেলওয়ে থানায় গেলে যমুনা টেলিভিশনের সাংবাদিকের ওপর চড়াও হয় রেলওয়ে পুলিশ। রেললাইনের ছবি তোলার সময় যমুনা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক শফিক ছোটনকে প্রথমে থানার ভেতর ডেকে নেয় এক কনস্টেবেল। পরে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও লাঞ্ছিত করা হয়। খবর পেয়ে রেলওয়ে থানায় ছুটে যান স্থানীয় সাংবাদিকরা। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তারা।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply