বাউফলে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে পা ভেঙে দেয়ার অভিযোগ

|

বাউফল (পটুয়াখালী) করেসপনডেন্ট:

পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জেরে মো. রেদোয়ান সজিব (২২) নামের এক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রেদোয়ানকে পিটিয়ে পা ভেঙে দেয়া হয়েছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্নও রয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের সুলতানাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রেদোয়ান নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুকের সাথে ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিষয় নিয়ে তার বিরোধের সৃষ্টি হয়েছিল। বিরোধের জেরে সাবেক চেয়ারম্যান ইব্রাহিম ফারুকের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ইবনে ফারুক সৌমিকের নেতৃত্বে ১৫-২০ জন মিলে রেদোয়ানের ওপর অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ। হামলায় রেদোয়ানের একটি পা ভেঙে গেছে এবং তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের করা হয়েছে। পরবর্তীতে রেদোয়ানকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতা মো. রেদোয়ান সজিব বলেন, আমি বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলাম। এ সময় সৌমিকের নেতৃত্বে ১৫-২০ জন এসে হঠাৎ হামলা করে।

অপরদিকে, অভিযুক্ত ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতা ইবনে ফারুক সৌমিক অভিযোগ অস্বীকার করে বলেন, এমন কোনো ঘটনার সাথে আমি জড়িত নই। নৌকার প্রচারণা নিয়ে ব্যস্ত আছি।

এ বিষয়ে বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply