অসহযোগের সমর্থনে দেশের বিভিন্ন স্থানে বিএনপির লিফলেট বিতরণ

|

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে দেশের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করছে বিএনপি। শনিবার (৩০ ডিসেম্বর) টাঙ্গাইল, নাটোর, সিরাজগঞ্জ, নেত্রকোণা, কুমিল্লা, ঝিনাইদহ, নোয়াখালী, খাগড়াছড়ি জেলায় লিফলেট বিতরণ করে দলটির নেতাকর্মীরা।

অসহযোগ আন্দোলনের সমর্থনে টাঙ্গাইলে লিফলেট বিতরণ করে বিএনপির নেতাকর্মীরা। শনিবার সকালে নগরীর নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে এই কর্মসূচি শুরু হয়। এ সময় নেতারা ৭ জানুয়ারির নির্বাচন বর্জনে সকলের প্রতি আহ্বান জানান।

এদিকে নাটোরে অসহযোগের সমর্থনে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করে বিএনপির নেতাকর্মীরা। শনিবার সকালে শহরের হাফরাস্তা এলাকা থেকে মিছিলটি বের হয়ে আলাইপুরের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে তারা জনসাধারনের মাঝে লিফলেট বিতরণ করে।

অসহযোগের সমর্থনে সিরাজগঞ্জ সদরের মুকুন্দগাতী, চালা ও শেরনগর এলাকায় লিফলেট বিতরণ করেছে বিএনপির নেতাকর্মীরা। নেতারা বলেন, ৭ জানুয়ারির ভোট সরকারের পাতানো নির্বাচন। এ সময় ভোটকেন্দ্রে না যেতে ভোটারদের প্রতি আহ্বানও জানান তারা।

অপরদিকে নেত্রকোণায় নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করেছে বিএনপির নেতাকর্মীরা।শনিবার সকালে জেলা সদরের মদনপুর বাজারে এই কর্মসূচী পালন করে দলটির নেতাকর্মীরা। এ সময় তারা ৭ জানুয়ারী নিবার্চন বর্জনের দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়।

কুমিল্লায় নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে লিফলেট বিতরণ করেছে বিএনপির নেতাকর্মীরা। শনিবার সকালে সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করে দলটির নেতাকর্মীরা।

অসহযোগ আন্দোলনের ও নির্বাচন বর্জনের দাবিতে ঝিনাইদহে লিফলেট বিতরণ করেছে বিএনপির নেতাকর্মীরা। শনিবার সকালে কালীগঞ্জ উপজেলার বানুড়িয়া বাজার এলাকায় এ কর্মসূচি পালন করে দলটির নেতাকর্মীরা। নেতারা বলেন, ৭ জানুয়ারীর ডামি নির্বাচন বর্জন করতে হবে। এছাড়া ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বানও জানান তারা।

একই দাবিতে নোয়াখালীতে লিফলেট বিতরণ করেছে যুবদলের নেতাকর্মীরা। শনিবার দুপুরে মাইজদীর হকার্স মার্কেট থেকে কর্মসূচীটি শুরু হয়ে বড় মসজিদ মোড়ে গিয়ে শেষ হয়। 

এছাড়া নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে খাগড়াছড়িতে লিফলেট বিতরণ করেছে বিএনপির নেতাকর্মীরা। শনিবার সকালে শহরের আনন্দ নগর, পেরাছড়া, গাছবান, কমলছড়িসহ বিভিন্ন পাড়া-মহল্লায় লিফলেট বিতরণ করে দলটির নেতাকর্মীরা।
এছাড়াও, শাপলা চত্ত্বর ও তার আশাপাশের এলাকায় লিফলেট বিতরণ করে স্বেচ্ছাসেবক দল ও মহিলাদল।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply