গজারিয়ায় গাড়ির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

|

গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলো, মোটরসাইকেল চালক সবুর হোসেন (৪৩)। তিনি ঢাকার কেরাণীগঞ্জের চরকুতুব উত্তর গ্রামের জিন্নাত হোসেন ছেলে। তবে নিহত আরেকজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক (৬৫) বছর।

সোমবার (১ জানুয়ারি) বিকেল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া পাখির মোড় এলাকায় মেঘনা-গোমতী সেতুর উপর এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল যোগে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন দু’জন। পথিমধ্যে
তারা মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে আসলে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক সবুরের মৃত্যু হয়। তার সাথে থাকা জাতীয় পরিচয়পত্র এবং ড্রাইভিং লাইসেন্স থেকে তার নাম পরিচয় পাওয়া যায়। অন্যদিকে গুরতর আহত অবস্থায় অপরজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ নিয়ে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহত সবুরের লাশ গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এবং অপরজনের মরদেহ দাউদকান্দি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে আছে। ঘাতক গাড়িটিকে শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply