ডা. মুরাদের প্রচার কেন্দ্রে হামলা, আহত-১০

|

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান এমপি ডা. মুরাদ হাসানের নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় নৌকার সমর্থকদের সঙ্গে সংর্ঘষে জড়ায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। এতে ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। এর জেরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

সংঘর্ষে আহতরা হলেন-স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন সমন্বয়কারী ও পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, দিলখুশ, রিপন, ছোটন, সানজিদা, সজিব। তবে অন্যদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় নৌকার সমর্থকরা মিছিল নিয়ে বাসস্ট্যান্ড এলাকা অতিক্রম করার সময় নৌকার প্রার্থী হেলালের ছোট ভাই মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে ঈগল প্রতীকের প্রার্থী মুরাদ হাসানের নির্বাচনী প্রচার কেন্দ্রের সামনে গিয়ে নৌকা নৌকা শ্লোগান দেন এবং নাচানাচি করেন। এক পর্যায়ে নৌকার প্রার্থীর কর্মী সমর্থকরা বিদ্যুতের নেতৃত্বে ঈগল প্রতীকের প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর করে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সমন্বয়ক সাখাওয়াতুল আলম মুকুল বলেন, তারা পরিকল্পনা করে হামলা করেছে। আমাদের অনেকেই আহত হয়েছে। থানায় অভিযোগ দিতে যাচ্ছি।

নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেন, আমাদের মিছিল বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মীর চড়াও হয়। পরে নৌকার সমর্থকরা মিছিল নিয়ে চলে আসে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ওসি মো. মুশফিকুর রহমান বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে সরিয়ে দেয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply