‘সিল মারবে বুথে, তবে এজেন্টকে দেখিয়ে ব্যালট ভাঁজ করতে হবে’

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

ব্যালট পেপার বুথে নিয়ে গিয়ে সিল মারবেন, তবে ব্যালট পেপার বাক্সে ফেলার আগে এজেন্টের সামনে ভাঁজ করতে হবে। নইলে ৭ তারিখের পর কিন্তু ৮ তারিখ সকাল হবে। এই জিনিসটা মাথায় রাখবেন, এভাবেই প্রকাশ্যে হুমকি দেয়া হয়েছে নাটোর-৩ আসনে।

হুমকিটি দিয়েছেন সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য ও নৌকার এজেন্ট মাহাবুর রহমান। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় শুকাস বাজারে নৌকার উঠান বৈঠকে তিনি এই হুমকি দেন। তার ওই বক্তব্যের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। বৈঠকে প্রধান অতিথি ছিলেন শুকাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলাম। আসনটিতে নৌকার প্রার্থী আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

ভোটার উদ্দেশে দেয়া বক্তব্যে ইউপি সদস্য মাহাবুর রহমান বলেন, আগামী রোববার আমরা যারা নৌকাপ্রেমী, আওয়ামী লীগ কর্মী, বাড়িতে গিয়ে মা-বোনদের বলবো ভোট কিন্তু রুমের মধ্যে সুন্দর-সুষ্ঠু হবে। কাপড় টাঙানোর মধ্যে সিল মারবেন। কিন্তু ব্যালট না ভাঁজিয়ে এজেন্ট যাতে বুঝতে পারে আপনি কাকে ভোট দিলেন। বাক্সের কাছে এনে কিন্তু ব্যালট ভাঁজাতে হবে। এই কাজটি করলে নৌকার বিজয় নিশ্চিত।

তিনি আরও বলেন, আরেকটি কথা বলতে চাই, এই এলাকায় তো আমরা বসবাস করবো। রোববার যেন কোনো চিল পাখির এজেন্ট সেন্টারে না আসে। আরও বলে দিবেন ৭ তারিখের পর কিন্তু ৮ তারিখ সকাল হবে। এই জিনিসটা মাথায় রাখবেন। আমি পরিস্কারভাবে আপনাদেরকে বুঝাতে পারছি কি না জানি না। সিল আমরা কাপড়ের রুমেই মারবো। কিন্তু ব্যালটটি বাক্সের কাছে এনে এজেন্টকে দেখিয়ে ভাঁজ করে বাক্সের ভেতরে দেবে। এটা নিয়ে কিন্তু মিন্টু থাকবে একরুমে আর আমি থাকবো আরেক রুমে। আর মহিলা রুমে আমার বউ ও ভাগিনী থাকবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply