নরসিংদী-৪: ইউপি চেয়ারম্যানকে গুলি করার অভিযোগ শিল্পমন্ত্রীর ছেলের বিরুদ্ধে

|

স্টাফ করেসপনডেন্ট,নরসিংদী:

নরসিংদী-৪ আসনের নৌকার প্রার্থী ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী মো. সাইফুল ইসলাম খানের কর্মী ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ হিরনকে লক্ষ্য করে পাঁচ রাউন্ড গুলি ছোঁড়ার অভিযোগ ওঠেছে।

শনিবার (৬ জানুয়ারি) রাত ৮টার দিকে মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নে চেয়ারম্যানের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বতন্ত্র প্রার্থীর একটি ক্যাম্প ভাঙচুর ও কয়েকজন কর্মীকে মারধর করেন তারা। এ ঘটনার প্রতিবাদে রাত ৯টার দিকে এলাকাবাসী রাস্তায় নেমে বিক্ষোভ করে।

আব্দুর রউফ হিরন মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান। তিনি ওই আসনের ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ও মনোহরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরুর সমর্থক।

ভুক্তভোগী চেয়ারম্যান আব্দুর রউফ হিরন জানান, রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে বাজারের দিকে যাচ্ছিলেন তিনি। মূল সড়কে ওঠার আগে বাড়ির পুকুরপাড় ধরে যাওয়ার সময় দুটি হায়েস ও একটি অ্যাম্বুলেন্স তার সামনে এসে থামে। গাড়ির ভেতর থেকে শিল্পমন্ত্রীর ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীসহ ৮-৯ জন বেরিয়ে আসেন। তাকে গালিগালাজ করতে করতে সাদী আগ্নেয়াস্ত্র বের করে গুলি করার জন্য বন্ধুক বের করে। এ সময় পুকুরে লাফ দেন হিরন। এ সময় সাদী হিরনকে উদ্দেশ্য করে পরপর ৫ রাউন্ড গুলি করে। পুকুরের পানিতে গুলিগুলো লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বেঁচে যান তিনি। গুলির শব্দে এলাকাবাসী বেরিয়ে এলে তারা চলে যান।

হিরন আরও বলেন, আমি তখনই প্রশাসন ও পুলিশকে ঘটনাটি জানিয়েছি। খবর পেয়ে প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাদের কাছে ঘটনার বিস্তারিত জানিয়েছি।

অভিযুক্ত সাদীর ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি কল রিসিভ করেননি ।

এ বিষয়ে নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমাশয়েবলেন, ইউপি চেয়ারম্যানকে মন্ত্রীপুত্রের গুলি করার ঘটনাটি জেনে ঘটনাস্থলে গিয়েছি। এই ঘটনার কোন প্রত্যক্ষদর্শী নেই। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply