এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ তৈমূরের

|

সুষ্ঠু নির্বাচনের বিষয়ে শঙ্কা প্রকাশ করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব ও  প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

রোববার (৭ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের রূপসী নিউ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে অসন্তোষ প্রকাশ করেন তিনি।

ভোটারদের টাকা দিয়ে প্রভাবিত করা হচ্ছে জানিয়ে তৈমূর আলম খন্দকার বলেন, প্রধানমন্ত্রীর আশ্বাসে ভোটে এসেছি। তবে বিভিন্ন কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়া হচ্ছে।

তিনি জানান, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে তার কোনো এজেন্টকে ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেয়নি আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। এছাড়া সামগ্রিক পরিবেশ স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।

এদিকে, সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হবার কথা থাকলে বেশীরভাগ কেন্দ্রে প্রার্থীদের পোলিং এজেন্ট সময় মত না আসায় প্রায় ১৫ মিনিট পর থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে বেশীরভাগ কেন্দ্রে। বেলা ১০ টা পর্যন্ত বেশীর ভাগ ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি তেমন দেখা যায়নি। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে জানিয়েছেন বিভিন্ন প্রার্থীরা।

উল্লেখ্য, নারায়নঞ্জ-১ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৮৫ হাজার ৬১৬ জন। এরমধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ লাখ ৯৬ হাজার ৮৯৪ জন। আর মহিলা ভোটার রয়েছেন ১ লাখ ৮৮ হাজার ৭২০ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ২ জন। মোট ভোটকেন্দ্র ১২৮টি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply